Wednesday, June 1, 2016

স্বদেশ মৃত্তিকা বিদ্যানিকেতন সকল তথ্য পেতে নিয়মিত বিদ্যালয়ের ওয়েবসাইট ভিজিট করুন

http://smmusbiddaniketon.simplesite.com/

আসসালামুলাইকুমকেমন আছেন সবাই আশা করি মহান আল্লাহ্‌ তালার অসেশ রহমতে ভালই আছেন।
প্রতিবছর আমাদের দেশে প্রচন্ড শীত পড়ে। আর শীতের তীব্রতা থেকে রক্ষা পেতে আমরা শীতবস্ত্র পরিধান করে থাকি। কিন্তু এই শীতবস্ত্র ক্রয় করার ক্ষমতা সবার থাকে না। ফলে তাদেরকে অনেক কষ্ট সহ্য করে শীতকে মোকাবেলা করতে হয়। আমরা অনেকেই তাদের কথা ভাবি আবার, অনেকেই ভাবিনা। যারা ভাবিনা তারা একটু ভেবে দেখবেন এবং যারা ভাবেন তারা একটু এগিয়ে আসুন কারণ, এই সকল অসহায় শীতার্ত মানুষের মুখে হাসি ফোঁটাতেই আমরা শুরু করেছি শীতবস্ত্র বিতরণ কর্মসূচী (Deshcharity-2014)
 আমাদের ইচ্ছা থাকা সত্ত্বেও হয়তোবা আমরা সকলকে সহযোগিতা করতে পারবো না তবুও, আমাদের লক্ষ্য সর্বোচ্চ বেশি সংখ্যক অসহায় মানুষকে সহযোগিতা করা। সুতরাং শীতার্ত মানুষের জন্য যদি বিন্দুমাত্র কষ্ট অনুভব করতে পারেন তাহলে এই অসহায় শীতার্তদের মুখের হাসি ফোঁটাতে আমাদের কর্মসূচীতে সাহায্য পাঠান ,হতেপারে আপনার পাঠানো টাকা একজন অসহায় মানুষের মুখে হাঁসি ফোটাতে পারে,আকজন বৃদ্ধ যে কিনা আপনার বাবা অথবা দাদু এবং নানু হতে পারত , কেন শেই বৃদ্ধ এই তীব্র শিতে এতটা কষ্ট পাবে, ও শেই বৃদ্ধ আপনার আমার কেহ নয় বলে? না শেই বৃদ্ধ হয়তবা আমাদের কেহ নয় কিন্তু শেই বৃদ্ধটি একজন মানুষ । আমাদের মদ্ধে কি এতোটুকু মনুষ্যত্ব বোধ নেই আমরা কি এতটাই কঠিন মনের অধিকারি। না আমরা প্রতিবারি সেইসব অসহায় দুস্থদের সাহায্য করতে বেরিয়ে পরি এবার আমরা বেরিয়ে পরেছি আমাদের সকল বন্ধু বান্ধব রা আমাদের কে সাহাজ্জের হাত বারিয়ে দিয়েছে , আপনারাও এগিয়ে আসুন আমাদের মাধ্যমে অসহায় দুস্থদের সাহায্য করতে। 

 যেভাবে আমাদের কর্মসূচীতে যোগ দিতে পারবেনঃ ১। আমরা শীতবস্ত্র কেনার জন্য অর্থ সংগ্রহ করছি, আপনিও যে কোনো পরিমাণ অর্থ পাঠিয়ে সহযোগিতা করতে পারেন। (মনে রাখবেন, আপনি আপনার ১০ জন বন্ধুর কাছ থেকে যদি ১০ টাকা করে সংগ্রহ করেন তাহলে, আপনি ১০x১০=১০০ টাকা পাঠাতে পারবেন। আমরা তো কারণে অকারণে বিভিন্ন জায়গায় অনেক টাকা-পয়সা ব্যায় করে থাকি। তাই আসুন না এবার কিছু টাকা দরিদ্র শীতার্তদের মুখে হাসি ফোঁটানোর জন্য ব্যয় করি)
২। যদি অর্থ দিয়ে সহযোগিতা করা আপনার পক্ষে করা সম্ভব না হয় তাহলে, আমাদের এই কার্যক্রমটি বিভিন্ন ব্লগ ও ফেসবুক সহ অন্যান্য সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে সহযোগিতা করতে পারেবেন।
আপনার কাছে হয়তো ১০০/২০০ টাকা তেমন কোন টাকা নয় কিন্তু দরিদ্রদের জন্য এই ১০০/২০০ টাকায় একটি শীত বস্ত্রের বেবস্থা হতে পারে , আপনি কি চান না আপনার দান করা টাকায় একজন অসহায় মানুষের মুখে হাসি ফুটুক ,
দেশ চ্যারিটেবল ট্রাষ্ট হল একটি সংস্থা ,যা আমাদের আশেপাশের যত দরিদ্র ও দুস্থ মানুষ রয়েছে তাদের সেবা প্রদান করে থাকি।
আপনিও পারেন আমাদের এই কর্মসূচীতে অংসগ্রহন করতে সামান্য কিছু অনুদান পাঁঠিয়ে
আমাদের সংস্থায় সাহায্য পাঠাতে নিন্মের পদক্ষেপ গুলি অনুসরণ করুন
আল্লাহ্‌ আপনাদের মঙ্গল করুক আল্লাহ্‌ হাফেজ

0 coment rios:

Post a Comment